১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে কলেজছাত্র অপি হত্যার দুইমাস পর প্রধান আসামি গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে চাঞ্চল্যকর কলেজছাত্র আরিফুর রহমান অপি হত্যার ২ মাস পর মামলার প্রধান পলাতক আসামী সোলায়মান লিমন (২২) কে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮, পটুয়াখালী।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে র‍্যাব-৯, সিলেট’র সহযোগীতায় হবিগঞ্জ জেলার শাজাহানপুর ইউনিয়নের গজপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) র‍্যাব-৮, পটুয়াখালীর কোম্পানি অধিনায়ক মোঃ শহিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাব জানায়, অপি ও লিমন একসাথে গত ৩ বছর ধরে নেশা করতো। ঘটনার দিন অপু, লিমন এবং সাব্বির নামে তিন বন্ধু মিলে বিকেলে বেড়িবাঁধে নেশা করতে যায়। এক পর্যায়ে নেশাগ্রস্ত অবস্থায় লিমন ফাজলামি করে অপিকে ধাক্কা দেয়। সাব্বির অপিকে উঠানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়। পরে অপুকে স্রোতে নদীর মাঝে ভাসিয়ে নিয়ে যায়। পরবর্তীতে এ বিষয়টি কাউকে না জানিয়ে তারা গোপন রাখে। এর পর থেকেই আসামীরা পলাতক ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন, আসামীকে আদালতে পাঠানো হবে।

মামলা সূত্রে জানা যায়, মির্জাগঞ্জের দেউলি সুবিদখালী ইউনিয়নের মধ্য রানীপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আলতাফ হোসেনের পুত্র আরিফুর রহমান অপি বরিশাল হাতেম আলী কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র। গত বছর ২৮ ডিসেম্বর বন্ধুদের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয় অপি। এরপর থেকেই সে নিখোঁজ হয়। ৩০ ডিসেম্বর মির্জাগঞ্জ থানায় একটি জিডি করেন তার পিতা আলতাফ হোসেন। এর ৩ দিন পর ২ জানুয়ারী পটুয়াখালী সদর থানার ছোট বিঘাই ইউনিয়নের চর আকবর এলাকায় পায়রা নদী থেকে অপির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত আসামি উল্লেখ করে মির্জাগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন অপির পিতা আলতাফ হোসেন।

##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network