১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাজাপুরে জঙ্গী সন্দেহে মাদ্রাসা ছাত্র গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠির রাজাপুরে মো. রফিকুল ইসলাম রাসেল (২০) নামে এক মাদ্রাসা ছাত্রকে জঙ্গী সন্দেহে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা গ্রেপ্তার করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় আজ (২৭ফেব্রুয়ারি) রবিবার দুপুরে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।
রফিকুল ইসলাম রাসেল পর্শ্ববর্তী পিরোজপুর জেলার ইন্দুরকানি চন্ডিপুর এলাকার মো. শহিদুল ইসলামের ছেলে ও রাজাপুর উপজেলা সদরের বেলায়েত ক্বারির প্রতিষ্ঠিত দারুল উলুম কওমি মাদ্রাসার কিতাব বিভাগের ছাত্র এবং রাজাপুর সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য নুরুন নাহার নিরুর বাড়িতে লজিং থেকে পশ্চিম ফুলহার মোল্লাবাড়ি মসজিদে ইমামতি করতেন।
মামলা সূত্রে জানাগেছে, শনিবার দুপুর পৌনে ২টার দিকে র‌্যাব সদস্যরা উপজেলার মেডিকেল মোড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে রফিকুলকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমান নিষিদ্ধ জিহাদী বই উদ্ধার করে র‌্যাব।
পরে তাকে র‌্যাব কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আজ (২৭ফেব্রুয়ারি) রবিবার রাজাপুর থানায় সোপর্দ করেন। জিজ্ঞাবাদে নিষিদ্ধ ঘোষিত আনসার আল ইসলাম সংগঠনের দাওয়াতী শাখার সক্রিয় সদস্য বলে রফিকুল নিজেকে দাবী করেন এবং সে ও তার অন্যন্য সহযোগীরা নিষিদ্ধ জঙ্গী সংগঠন “তামিম আল আদনানি” নামক আনসার আল ইসলামের একজন সদস্যকে আমির হিসেবে মানেন। তার নেতৃত্বেই রাষ্ট্র বিরোধী বিভিন্ন কর্মকান্ড করে।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্ররায় বলেন, আজ রবিবার (২৭ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা রুজু করেছে। মামলার পরে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network