১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পিরোজপুর জেলা মোটর চালক লীগের নবগঠিত কমিটির সাথে ভান্ডারিয়া উপজেলা শাখার শুভেচ্ছা বিনিময়

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধিঃ আন্দোলন, সংগ্রাম ও সাফল্য একতা-শান্তি-প্রগতি-সেবা মূলনীতির সংগঠন বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ। দেশের মোটরযান চালকদের জীবনমান উন্নয়নে শক্তিশালী কোন সংগঠন না থাকায় (ধানমন্ডি সুধা সদন-এ) ২০০৪ সালের ২৮শে জানুয়ারী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ’ সংগঠনটি ১৮ বছরের ইতিহাসে প্রতিষ্ঠার পর থেকেই দেশের প্রতিটি গণতান্ত্রিক, প্রগতিশীল আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ‘বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নেতৃত্ব দিয়েছে।
আজ ২৮ ফেব্রুয়ারী পিরোজপুর জেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি অহিদুজ্জামান অপু ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনিরকে চরখালী ফেরিঘাটে ভান্ডারিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ মালা পড়িয়ে শুভেচ্ছা জানান। এরপরে মটর শোভাযাত্রার মাধ্যমে তাহাদের ভান্ডারিয়া উপজেলা শাখার কার্যালয়ে নিয়ে আসেন।
সন্ধ্যা ৭ ঘটিকায় উপজেলা কার্যালয়ে এক পরিচিতি সভা ও ফুলেল শুভেচ্ছার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা মটর চালকলীগের কার্য নির্বাহী সভাপতি অহিদুজ্জামান অপু। সভায় সভাপতিত্ব করেন উপজেলা মোটর চালক লীগের সভাপতি এরশাদ সরদার।
এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী মটরচালকলীগের সহসভাপতি আকব হোসেন পলাশ মুন্সি, সহ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চঞ্চল মিঞা। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী বৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network