১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লালমোহনে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

লালমোহন(ভোলা)প্রতিনিধিঃ
“শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” প্রতিপাদ্যে করোনাকালীন সময়ে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ভোলার লালমোহনে প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে ও প্রাথমিক শিক্ষক সমিতির সহযোগিতায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আক্তারুজ্জামান মিলন’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
সভায় করোনাকালে কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা বিবেচনায় রেখে পাঠদান ও শিক্ষার সার্বিক মানোন্নয়নে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন বক্তারা।
সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও)পল্লব কুমার হাজরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ রুহুল আমিনসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষকগণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network