১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ৫ বছর পর হত্যার রহস্য উদ্ধার

আপডেট: মার্চ ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক, বরিশালঃ বরিশালের বাকেরগঞ্জে পাঁচ বছর পূর্বে মামুন খাঁ (২৩) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এছাড়া হত্যায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া আসামি করিম মোল্লা (২৩) বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর গ্রামের মাহতাব মোল্লার ছেলে। পরকীয়া প্রেমের জের ধরে প্রেমিকা, তার স্বামী ও বন্ধুরা পরিকল্পিত এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।
পাঁচ বছর পূর্বে হত্যা করা ক্লুবিহীন এ মামলার রহস্য উদঘাটন ও আসামিকে গ্রেপ্তার করেছেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বরিশাল জেলার পরিদর্শক মো. আবু জাফর।

পিবিআইয়ের বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে। তারা জানিয়েছে, রাজধানীর ধামরাই থেকে আসামি করিম মোল্লাকে গ্রেপ্তার করা হয়। তিনি হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

করিম মোল্লার জবানবন্দির সূত্রে পুলিশ জানিয়েছে, ২০১৭ সালের ২১ ফেব্রুয়ারি রাতে মামুন খাঁকে তার পরকিয়া প্রেমিকা সাথী আক্তার ঝর্ণা খবর দিয়ে বাড়িতে নেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী মামুনকে খবর দিয়ে বাড়িতে আনেন প্রেমিকা ঝর্না। এ সময় পাহারায় ছিলেন করিম মোল্লা।

মামুন বাড়িতে এলে পরকীয়া প্রেমিকা ঝর্না ও তার স্বামী নাজমুল ইসলাম রুবেল তাকে জাপটে ধরেন।

তখন তার বন্ধু নাজমুল তালুকদার ও আব্দুর রহিম এসে মামুনকে চেপে ধরেন। রুবেল মামুনের গলা চেপে ধরেন, ঝর্ণা মামুনের পা চেপে ধরেন, রহিম মামুনের মুখ চেপে ধরেন, নাজমুল তালুকদার মামুনের হাত চেপে ধরেন।

এক পর্যায়ে মামুন নিস্তেজ হয়ে পড়েন। মামুন মারা গেছে বুঝতে পেরে ঝর্নার ওড়না দিয়ে রুবেল মামুনের গলায় ফাঁস দেওয়ার মত করে বাঁধেন। তারপর সবাই মিলে মামুনকে গাব গাছের সাথে ঝুলিয়ে রাখেন।

এরপর আসামিরা যার যার মতো বাড়িতে চলে যান। এ ঘটনায় পরদিন বাকেরগঞ্জ থানায় হত্যা মামলা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network