১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

৩২ ব্যারেল চোরাই সয়াবিন তেলসহ কাভার্ড ভ্যানচালক আটক

আপডেট: মার্চ ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল ভোলা।

ভোলায় ৩২ ব্যারেল চোরাই সয়াবিন (অপরিশুদ্ধ) তেলসহ মো. ফরহাদ হোসেন (২৩) নামে এক কাভার্ড ভ্যানচালককে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বি এন কে এম শাফিউল কিঞ্জল জানান, বিকেলে কোস্টগার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে ওই এলাকায় একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে ৩২ ব্যারেল চোরাই সয়াবিন (অপরিশুদ্ধ) তেল এবং কাভার্ড ভ্যানের চালককে আটক করা হয়। পরবর্তী জব্দকৃত তেল, কাভার্ড ভ্যান ও আটক চালককে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, কোস্টগার্ড প্রতিষ্ঠালগ্ন থেকেই চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মৎস্যসম্পদ সংরক্ষণের পাশাপাশি উপকূলীয় এলাকার প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের নিয়মিত সাহায্য সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় কোস্টগার্ডের বিশেষ অভিযানে ৩২ ব্যারেল চোরাই সয়াবিন (অপরিশুদ্ধ) তেলসহ চালককে আটক করা হয়। কোস্টগার্ডের এ ধরনের অভিযান চলবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network