২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

আপডেট: মে ৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে মাইক্রোবাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী হুমায়ূন শেখ (৩৮) নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (০৫ মে) সকালে মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কদমপুর ব্রিজের কাছে এ দূর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হুমায়ূন শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দাসেরহাট গ্রামের সাদি শেখের ছেলে।

ওসি আবু বকর মিয়া জানান, হুমায়ূন শেখ বাই সাইকেলে করে পুরাতন মুকসুদপুর থেকে মুকসুদপুর উপজেলা সদরে যাচ্ছিলেন। এসময় কদমপুর ব্রীজের কাছে পৌঁছালে গোপালগঞ্জ থেকে ফরিদপুরগামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে বাই সাইকেল আরোহী হুমায়ূন সড়কের পাশের গর্তে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পেলে ঘটনাস্থলেই নিহত হন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network