১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

আপডেট: মে ৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বরিশালের বাকেরগঞ্জ পারভীন বেগম (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী আব্দুর রব হাওলাদার (৫৫) কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) উপজেলার গারুড়িয়া ইউনিয়নের বটবালি গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে পারভীনকে না দিয়ে তার স্বামী আব্দুর রব ভাইয়ের ছেলের বিয়ের অনুষ্ঠানে যায়। এনিয়ে রাত সাড়ে ৯ টার সময় দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়।

নিহতের স্বামী আব্দুর রব হাওলাদার জানান, শুক্রবার রাত ১২ টায় তিনি ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী বিছানায় নেই। খোজ করে দেখেন তার স্ত্রী পাশের রুমে ওড়নায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন।

নিহত পারভীন বেগমের পরিবারের দাবী, তাদের মেয়েকে হত্যা করা হয়েছে। কারন পারভীনের মৃত্যুর খবর রাতে তাদেরকে জানানো হয়নি। হত্যাকে ধামাচাপা দিতে গলায় ওড়নার সাথে ফাঁস দেয়ার নাটক করেছে।

নিহত পারভীন রঙ্গশ্রী ইউনিয়নের তবিরকাঠী গ্রামের আবদুল মালেক সিকদারের কন্যা এবং তার স্বামী আব্দুর রব হাওলাদার গারুড়িয়া ইউনিয়নের বটবালী গ্রামের পাচু হাওলাদারের পুত্র।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন সাংবাদিকদের জানান, লাশ পোস্টমর্টেমের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। পোস্টমর্টেম শেষে বলা যাবে এটি হত্যা নাকি আত্নহত্যা।
নিহতের স্বামী আব্দুর রব হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও তিনি জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network