১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অনুসন্ধানমূলক তথ্য উদঘাটন করে জনগণের কল্যাণে সংবাদ প্রকাশই হচ্ছে প্রকৃত সাংবাদিকতা —–সাজিদুর রহমান সুহেল

আপডেট: মে ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

একজনের মুখ থেকে যা শুনলাম তা যাচাই বাচাই না করে সংবাদ পরিবেশিত করা ঠিক নয়, এক্ষেত্রে একজন সংবাদকর্মীকে খুবই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

অনুসন্ধানমূলক তথ্য উদঘাটন করে জনগণের কল্যাণে সংবাদ প্রকাশই হচ্ছে প্রকৃত সাংবাদিকতা।

বিশ্বনাথ মুক্ত দিবস ছয় ডিসেস্বর না, দশ ডিসেম্বর তা অনুসন্ধান ও গবেষণার আলোকে এই তারিখটি খোঁজে বের করার জন্য সংবাদকর্মীদের প্রতি তিনি আহবান জানিয়েছেন।

কথা গুলো বলেছেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেট বিভাগীয় কমান্ড কাউন্সিল ও বাঁচাও হাওর আন্দোলন এর আহাবায়ক
বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের রামপুর সুবেদার বাড়ীর ব্যক্তিত্ব, মহান স্বাধীনতা যুদ্ধে অসামান্য অবদান রাখার জন্য বিশ্বনাথের বীর বিক্রম খেতাবপ্রাপ্ত সুবেদার (অবঃ) মরহুম আব্দুল মালেক বীর বিক্রমের পঞ্চম নম্বর সন্তান সাজিদুর রহমান সুহেল আহমদ গতকাল ৬ মে শুক্রবার সন্ধ্যায় তার রামপুরস্হ বাসভবনে বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহবায়ক মোঃ শাহিন উদ্দিন ও বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের অন্যতম সদস্য আনহার বিন সাইদ এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে উপরোক্ত কথা গুলো সুহেল আহমদ ব্যক্ত করেন।

সুবেদার আব্দুল মালেক বীর বিক্রম ২০১১ সালের ২৫ এপ্রিল ইন্তেকাল করেন। তার স্মৃতিকে ধরে রাখার জন্য তার সুযোগ্য সন্তান বিশ্বনাথ তথা সিলেটের বিভিন্ন দাবী দাওয়া আদায় আন্দোলনের অগ্র সৈনিক
সামাজিক ব্যক্তিত্ব যুবনেতা সাজিদুর রহমান সুহেল আহমদ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন।

এর মধ্যে একটি হচ্ছে শত শত বই সংগ্রহ করে ব্যক্তিগত পাঠাগার প্রতিষ্ঠা করা।
উক্ত পাঠাগার থেকে গতকাল বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের নেতৃবৃন্দ সাক্ষাৎ কালে বিশ্বনাথ সাংবাদিক ক্লাবকে দুইটি বই তিনি নেতৃবৃন্দের হাতে উপহার স্বরুপ তুলেদেন।
বই দুইটি হচ্ছে ” মুক্তিযুদ্ধে বাংলাদেশ ”
লেখক হচ্ছেন, মেজর জেনারেল কে. এম.
সফিউল্লাহ, বীর উত্তম আর অন্যটি হচ্ছে
“স্বাধীনতা – সশস্র সংগ্রাম এবং আগামীর বাংলাদেশ” লেখক হচ্ছেন, সিরাজুল আলম খান।

পরিশেষে, তিনি বিশ্বনাথ সাংবাদিক ক্লাবকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network