১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাস-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত-২

আপডেট: মে ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে আজিজুন নেছা (৩২) এবং বাবুল শেখ (৪৫) নামের দুই মাহিন্দ্রাযাত্রী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের মাহিলাড়া এলাাকায়। নিহত আজিজুন নেসা উজিরপুর উপজেলার জয়শ্রী গ্রামের মেহেদী হাসানের স্ত্রী এবং বাবুল শেখ গৌরনদী উপজেলার লক্ষককাঠী গ্রামের আব্দুল হক শেখের ছেলে। এ ঘটনায় আরও দুই শিশু গুরুতর আহত হয়েছে।
নিহত বাবুলের মামা আজিজুল হক হাবিল জানান, বাটাজোর থেকে মাহিন্দ্রাযোগে মাহিলাড়া আসার পথে বাসের সাথে মাহিন্দ্রার সংঘর্ষে গুরুতর আহত হয় বাবুল। তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়ার পথে বাবুল মারা যায়। এ ঘটনায় ঘাতক বাস চালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।
শনিবার দুপুরে গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেলাল হোসেন জানান, উজিরপুর থেকে যাত্রী নিয়ে মাহিন্দ্রাটি গৌরনদীর দিকে আসছিলো। পথিমধ্যে মহাসড়কের মাহিলাড়া বাজারের দক্ষিণ পার্শ্বে বরিশালগামী সামি-সাদী নামের একটি বাসের সাথে মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আজিজুন নেসা ও বাবুল শেখ নামের দুই মাহিন্দ্রা যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় বাস ও মাহিন্দ্রা জব্দ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network