১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সকল কৃতিত্ব জনগণের —– চেয়ারম্যান এমাদ উদ্দিন খাঁন

আপডেট: মে ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সিলেট জেলা প্রতিনিধিঃ-
২০২০ সালের ত্রিশ অক্টোবরের
দশঘর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইউনিয়নবাসীর ভোটে আমি অল্প বয়সে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।

আমি ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছি। আমার উপর আস্হা রেখে ইউনিয়নের অধিবাসিরা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে এই সকল কৃতিত্ব জনগণের।

কথা গুলো বলেছেন, বিশ্বনাথের ৮নং দশঘর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ এমাদ উদ্দিন খাঁন গতকাল ৬ মে শুক্রবার বিকেলে তার গ্রামের বাড়ী ইউনিয়নের চক কাসিমপুর গ্রামে তার সাথে বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহবায়ক মোঃ শাহিন উদ্দিন ও সাংবাদিক ক্লাবের অন্যতম সদস্য আনহার বিন সাইদ সৌজন্য এক সাক্ষাতে মিলিত হলে তখন এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা ব্যক্ত করেন।

প্রশ্নটি ছিল এই অল্প বয়সে আপনি কোন গুণটির কারণে একাধিক প্রভাবশালী প্রার্থীদেরকে পরাজিত করে আপনি চেয়ারম্যান নির্বাচিত হলেন?
এরপর চেয়ারম্যান এমাদ উদ্দিন খাঁনের কাছে দ্বিতীয় প্রশ্নটি ছিল আপনি আজীবন কি ইউনিয়নবাসীর খেদমতে থাকতে চান?
এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,পাঁচটি বৎসর ভালো ভাবে যোগ্যতার সহিত আমার উপর অর্পিত দায়িত্ব আমি পালন করতে চাই। এরপর অন্য একটি পরিকল্পনা আছে তবে এটা পরে বলবো। এখন বলার প্রয়োজন নেই।
উন্নয়নের কথা জিজ্ঞেসা করাহলে তিনি বলেন এ-সময়ে যতটুকু সম্ভব আমি উন্নয়ন মূলক কাজ করেছি,আর আমার ইউনিয়নে উন্নয়ন মূলক কাজ ধারাবাহিক ভাবে ছলবে।
তৃতীয় নাম্বর প্রশ্নটি ছিল আপনি দায়িত্ব পালন করতে কোনো ধরনের অসুবিধাবোধ মনে করছেন কি? এর জবাবে তিনি বলেন, কোন ধরনের অসু্িধা হচ্ছেনা। আমি স্বাধীন মত আমার উপর ইউনিয়ন বাসীর অর্পিত দায়িত্ব পালন করতে পারছি এবং করছি। বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network