১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জে ট্রাকের ধাক্কায় এক‌ই পরিবারের নিহত এক,গুরুতর আহত তিন।।ট্রাক চালক পুলিশের হেফাজত থেকে উধাও

আপডেট: মে ৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার নাচনী ঘগোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সামনে পাকা রাস্তায় মীরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে আইরিন বেগম তার স্বামী দুসন্তানসহ চৌধুরানী যাওয়ার সময় সুন্দরগঞ্জ গামি একটি দ্রুত ঢাকা মেট্রো ট ২৪-৫০৫০ ট্রাক মটর সাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেলে থাকা আইরিন ট্রাকের চাকায় পিষ্ট হয়।স্থানীয়রা ট্রাকটি থামানোর চেষ্টা করলে ট্রাকটি আরো দ্রুত সুন্দরগঞ্জের দিকে যেতে থাকে। উপজেলা সহকারী কমিশনার (ভুমি)র গাড়িতে করে চারজনকেই রংপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই আইরিন বেগম মারা যান তিনজনের অবস্থা খুবেই আশঙ্কাজনক । স্থানীয়রা ট্রাক চালককে মীরগঞ্জ বাজার নামক স্থানে আটক করে।পরে সুন্দরগঞ্জ থানার ডিউটি রুমে ফোন করলে এস আই আরিফুল ইসলাম আরিফ ঘটনা স্থলে এসে অভিযুক্ত ট্রাক চালককে উৎসুক জনতার হাত থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় এস আই আরিফুল ইসলাম এর হেফাজত থেকে উধাও।
নিহত আইরিন বেগম তারাপুর ইউনিয়ন এর মাষ্টারপাড়া গ্রামের শাহিন মিয়ার স্ত্রী।

ট্রাক চালক পালানোর বিষয়ে এস আই আরিফুল ইসলামের সাথে কথা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শন ( তদন্ত) এম এ আজিজ বলেন আমরা ট্রাকটি আমাদের হেফাজতে আছে।আর ট্রাক চালক দ্রুত আটক করার চেষ্টা চলছে।

নিউজ প্রকাশের আগ মুহূর্ত পর্যন্ত ট্রাক চালক আটক হয়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network