৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উৎসব পালিত

আপডেট: মে ২৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদীতে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ১২৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে রবীন্দ্র ও নজরুল জয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার রাতে শহীদ সুকান্ত বাবু হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আরিফুল ইসলাম প্রিন্স, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন সহ অন্যান্যরা। সাংস্কৃতিক সন্ধ্যায় উপজেলা শিল্পকলা, শিশু একাডেমী ও আগৈলঝাড়া নটরাজ নৃত্যাঙ্গন একাডেমীর শিল্পীবৃন্দ নৃত্য ও সংঙ্গীত পরিবেশন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network