১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আগৈলঝাড়ায় নারী টেইলার্সের উপর হামলা

আপডেট: মে ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বরিশালের আগৈলঝাড়া উপজেলার রতœপুর বাজারের সংখ্যালগু নারী টেইলার্স অঞ্জু বিশ্বাস (৫৫) উপর হামলা চালিয়ে গুরত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত অঞ্জু ওই গ্রামের মৃত শুশীল বিশ্বাসের স্ত্রী এবং রত্মপুর বাজারের টেইলার্স।
সোমবার সকালে আহত অঞ্জু বিশ্বাস অভিযোগ করে বলেন, আমাদের বসতবাড়ির পাশের একটি ডোবা বালু দিয়ে ভরাট করার জন্য চাঁপ প্রয়োগ করে আসছিলো একই গ্রামের মক্কেল সরদারের বখাটে ছেলে টিটু সরদার। ডোবাটি যৌথ হওয়ায় এবং সামর্থ না থাকায় ভরাট করা যাচ্ছিলোনা। এ ঘটনার জেরধরে সোমবার সকালে রত্মপুর বাজারে যাওয়ার পথে তার (অঞ্জু) উপর হামলা চালিয়ে আহত করা হয়। তিনি আরও জানান, হামলাকারী স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছেন না।
আগৈলঝাড়া থানার ওসি তদন্ত মাজহারুল ইসলাম জানান, এ এখনো কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network