১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় হত্যা মামলাসহ ১০ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

আপডেট: মে ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপা থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার। এরমধ্যে ১ জন্য হত্যা মামলা ও ৯ জন জিআর ও সিআর মামলার আসামি। রবিবার (২৯ মে) দিবাগত রাতে গলাচিপা থানা পুলিশের ১০ জনের একটি চৌকস ফোর্স উপজেলার চর কাজল, গোলখালী ইউনিয়নের বলইবুনিয়া ও নলুয়াবাগী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। গলাচিপা থানা পুলিশ সূত্রে জানা যায়, পটুয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম (বার) এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) আহমাদ মাঈনুল হাসান ও সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) মো: মোরশেদ তোহা এর সার্বিক তত্ত্বাবধানে এবং গলাচিপা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম এর নেতৃত্বে গলাচিপা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারি পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৯/০৫/২০২২ তারিখ রবিবার গভীর রাতে উপজেলার চরকাজল ইউনিয়নের চর কপালবেড়া এলাকা থেকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতিকুল ইসলাম এর নেতৃত্বে সক্রিয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে ২৪ (৪) ২০ নং হত্যা মামলার আসামী জাহানারা বেগম (৪০) কে গ্রেফতার করেন। এছাড়া গলাচিপা থানা পুলিশের ভিন্ন একটি অভিযানে গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ও বলইবুনিয়া এলাকা থেকে এসআই (নিঃ) মৃনাল চন্দ্র শিকদার, এসআই (নিঃ) সুকন্ঠ দে, এসআই (নিঃ) মোঃ কামরুল হাসান, ও এএসআই (নিঃ) সুধন চন্দ্র দে, এএসআই (নিঃ) দিবাকর চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় জিআর মামলা নং ৫/১৫ এর আসামি ১.নজরুল (২৮) ২. আল আমিন (২৮) ৩. আ. আজিজ শিকদার (৬০) ৪. ইউসুফ চৌকিদার (৩৮) ৫. মোতাহার চৌকিদার (৩৮) ৬. সবুজ চৌকিদার (৩৫) ৭. আলতাফ চৌকিদার (৫৬) ও ৮. আসামী হাবিল চৌকিদার (৪৫) তার নামে ০২ টি ওয়ারেন্ট, যার একটি জিআর- ০৫/১৫, অন্যটি ননজিআর- ১১/২১, এছাড়া সিআর ৩০/১০ মামলার আসামি মো: নিজাম মৃধা কে গ্রেফতার করে ইং- ২৯/০৫/২০২২ তারিখ গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যা মামলাসহ জিআর ও সিআর ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামিকে গ্রেফতার করে আজ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network