১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে পানবরজের সাথে শত্রুতা

আপডেট: মে ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের পান চাষী জয়নাল আবেদীন সরদারের দেড় শতাধিক পানবরজের পানলতা উপরে ফেলেছে দুর্বত্তরা। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
পানচাষী জয়নাল আবেদীন সরদার জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালে পানবরজ পরিচর্যা করতে গিয়ে দেখতে পাই কে বা কাহারা রাতের আধারে লতা উপরে ফেলে রেখেছে। একই ভাবে তিনটি জমির ২৫ শতাংশ জমির উপর প্রায় দেড়শত পান বরজের লতা বিনষ্ট করা হয়েছে। যার ক্ষতির পরিমাণ প্রায় দুই লক্ষ টাকা। গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, খবরপেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network