১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে নিবন্ধনহীন গ্রীন লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

আপডেট: মে ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বরিশালের বাকেরগঞ্জে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে প্রশাসন। লাইসেন্স না থাকায় নিবন্ধনহীন গ্রীন লাইফ ক্লিনিক এন্ড ডায়গনস্টিক সেন্টার সিলগালা করে দেয়া হয়েছে।

সোমবার (৩০ মে) সকাল ১১ টায় অভিযান চালিয়ে এ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করেন সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক বলেন-
স্বাস্থ্য সেবা সুরক্ষায় তিনি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলার পাদ্রীশিবপুর নিরাময় ডায়াগনস্টিক সেন্টার, ফাতেমা স্বাস্থ্য কেন্দ্র, বাসস্ট্যান্ড গ্রীণ লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও ডিজিটাল ক্লিনিক এন্ড ডায়গনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন। নিবন্ধন না থাকায় গ্রীণ লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে কার্যক্রম বন্ধ করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন। বাকিগুলোর লাইসেন্স নবায়ন থাকায় তাদের কার্যক্রম চালাতে নির্দেশ দেয়া হয়।

তিনি আরও বলেন- সারাদেশের সঙ্গে বাকেরগঞ্জের এসব অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ দেন স্বাস্থ্য অধিদপ্তর। কিন্তু স্বাস্থ্য অধিদপ্তরের বেঁধে দেয়া সময় পেরিয়ে গেলেও এসব অবৈধ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার চালু রাখা হয়। তাই তিনি অভিযান চালিয়ে গ্রীণ লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ করে দিয়েছেন।

অভিযান পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ অনামিকা টুম্পা ও থানার এএস আই রবিউল তার সঙ্গে ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network