১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ব্রুনাইর হাসপাতালে পড়ে আছে গৌরনদীর শিপনের লাশ \ দেশে আনতে পরিবারের আকুতি

আপডেট: মে ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ দেশের রেমিট্যান্স আর পরিবারের ভাগ্যের চাকা সচল করতে দুই বছর পূর্বে ব্রুনাইতে প্রবাস জীবনে পাড়ি জমিয়েছিলেন বরিশালের গৌরনদী উপজেলার শাহজিরা গ্রামের মৃত জয়নাল হাওলাদারের ছেলে শিপন হাওলাদার (৪৪)। পরিবারের ভাগ্যের চাকা সচল করতে না পারলেও ব্রুনাই’র একটি হাসপাতালে লাশ হয়ে পড়ে আছেন প্রবাসী শিপন। পরিবারের সামর্থ না থাকায় লাশ দেশে আনতে পারছেন না তার পরিবার।
শিপন হাওলাদারের স্ত্রী খোরশেদা বেগম ও মেয়ে মীম আক্তার জানান, পরিবারের অর্থের চাকা সচল রাখতে দুই বছর আগে এনজিও এবং স্থানীয়দের কাছ থেকে ঋন নিয়ে ব্রুনাইতে গিয়েছিলেন শিপন। সেখানে ঘাষ কাটার কাজ করতেন সে। এরইমধ্যে অসুস্থ হয়ে পরলে ব্রুনাইর রিফাজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার চিকিৎসার জন্য পূনরায় ঋন করে শিপন হাওলাদারের ভাগ্নে ব্রুনাই প্রবাসী লালনের কাছে বাংলাদেশ থেকে দেড় লাখ টাকা প্রেরণ করা হয়। চলতি বছরের ৩০ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিপন। গত চার মাস যাবত ব্রুনাইর রিফাজ হাসপাতালে তার লাশ পড়ে থাকলেও সামর্থ না থাকায় আনতে পারছিনা। নিহত শিপনের মরদেহ শেষবারের মতো দেখতে এবং তার জন্মভূমিতে দাফন করতে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন অসহায় পরিবারটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network