১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নিখোঁজের চারদিন পর খাল থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

আপডেট: মে ৩১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
বাড়ি থেকে নিখোঁজের চারদিন পর তৃতীয় শ্রেণির ছাত্র দীপ্ত মন্ডলের (৮) বস্তাবন্দি লাশ খাল থেকে উদ্ধার করা হয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহত শিশুর তিন প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের নাথারকান্দি গ্রামের। নিহত শিশু দীপ্ত মন্ডল নাথারকান্দি গ্রামের কাজীবাড়ির দীপক মন্ডলের পুত্র।
বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি মোঃ আলী আর্শাদ জানান, গত ২৭ মে দিবাগত রাত ১১টার দিকে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। এ ঘটনায় তার বাবা দীপক মন্ডল ২৮ মে রাতে উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
শিশুটি নিখোঁজের পর থেকে প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলের ওপর সন্দেহ করেন স্থানীয়রা। একপর্যায়ে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টায় স্থানীয়রা রতন ও নয়নকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ সকাল সাতটার দিকে নিহত শিশুর বাড়িতে যায়। সেখানে স্থানীয়দের হাতে আটককৃত রতন ও নয়নের স্বীকারোক্তি অনুযায়ী বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরের একটি খাল থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু শিক্ষার্থী দীপ্তর লাশ উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, এ ঘটনায় নিহত শিশুর প্রতিবেশী রতন বিশ্বাস, তার স্ত্রী ইভা মল্লিক এবং নয়ন শীল নামের তিনজনকে গ্ৰেফতার করা হয়েছে। নিহত শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পরেই গ্রেফতারকৃত তিন জনকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে। সেই সাথে এ হত্যাকান্ডে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network