১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় শিক্ষকের জুয়া খেলার ভিডিও ফেসবুকে ভাইরাল, সমালোচনার ঝড়!

আপডেট: মে ৩১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধি।

ভোলার দৌলতখানে এক শিক্ষকের জুয়া খেলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এই নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় বইছে। ভাইরাল হলেন শিক্ষক আলী আজগর। তিনি দৌলতখান উপজেলার মদনপুর আলোর পাঠশালা চুক্তিভিত্তিক সহকারী শিক্ষক। তিনি মদনপুরের চরপদ্মা গ্রামের ৭ নং ওয়ার্ডের মালেক মাঝির ছেলে।

স্থানীয় ক্ষোভ জানিয়ে বলেন , একজন শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর। তাদের কাছে আমাদের সন্তানেরা ভালো কিছু শিখবে। কিন্তু এই হয় যদি শিক্ষকের অবস্থা তাহলে আমরা কোথায় যাবো। এই শিক্ষকের বিরুদ্ধে ঘটনার তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবী করছি।

অভিযুক্ত আলী আজগরের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, আমরা সবসময় টুয়েন্টি নাইন খেলি। কেউ একজন ভিডিও করে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

এই বিষয়ে মদনপুর আলোর পাঠশালার প্রধান শিক্ষক মো. আক্তার হোসেন কাছে জানতে চাইলে তিনি জানান, এই বিষয় আমি কোন মন্তব্য করতে চাই না। এটা হেড অফিসের বিষয়। তারা ব্যবস্থা গ্রহণ করবে।

প্রথম আলো ট্রাস্টের প্রধান কর্মকর্তা মাহবুবা সুলতানার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি আমি জানতে পেরেছি। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network