১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কুয়াকাটায় অবৈধ বিদ্যুৎ লাইনে প্রান গেল জেলের

আপডেট: জুন ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

কুয়াকাটা প্রতিনিধি॥
কুয়াকাটায় মাছ শিকার করে বাড়ি ফেরার পথে আলমগীর (৪৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরের দিকে কুয়াকাটা পৌরসভার পাশর্^বর্তি ইউনিয়ন লতাচাপলীর খাজুরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। পেশায় দিনমজুর আলগমীর ওই এলাকার মৃত মন্নান মুন্সীর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বাড়ির পাশর্^বর্তি খালে মাছ শিকার শেষে আলমগীর ঘরে ফিরছিল। এসময় প্রতিবেশির বৈদ্যুতিক পাশর্^সংযোগের ছেড়া তারে জড়িয়ে তাৎক্ষণিক তাঁর হাত-পা ঝলসে গিয়ে সেখানে লুটিয়ে পড়েন। পরে আশেপাশের লোকজনের নজরে এলে উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। কুয়াকাটা ২০ শষ্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মুনসাদ শাহীন পুনম বলেন, দেখে মনে হচ্ছে বিদ্যুৎপৃষ্ট হওয়ার সাথে সাথেই তার মৃত হয়েছে। তাই রোগীকে কোনো চিকিৎসা দেয়া যায়নি।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network