১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে দোয়া-মিলাদ ও তাবারক বিতরণ

আপডেট: জুন ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ
বরিশালের বাকেরগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া-মিলাদ ও তাবারক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) সকাল ১১ টায় দলীয় অফিসে কোরআন খতম শেষে আলোচনা সভা, দোয়া-মিলাদ ও তাবারক বিতরণ করা হয়।

বরিশাল জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হারুন-অর-রশিদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন জোমাদ্দার, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অধ্যক্ষ মসিউর রহমান মাসুদ, আব্দুস শুকুর বাচ্চু নেগাবান, পৌর বিএনপির সাবেক সভাপতি মতিউর রহমান মোল্লা, বিএনপি নেতা লায়ন লোফাজ্জেল জমাদ্দার, অহিদুল ইসলাম স্বপন শিকদার, এড. মজিবর রহমান মোল্লা, আলাউদ্দিন জজ, হুমায়ুন কবির জলিল মাস্টার, মাহতাব উদ্দিন সানির, কবির সন্যামত, আলাউদ্দিন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মোল্লা, আবুল কালাম শামীম, নিজাম উদ্দিন মোল্লা, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক বশির হাওলাদার প্রমূখ।

অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাগফিরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network