১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে ফাটাকেস্ট এসিল্যান্ড ইজাজুলের এ্যাকশন, ফার্মেসীতে জরিমানা ও ডেন্টাল কেয়ার সীলগালা

আপডেট: জুন ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বরিশালের বাকেরগঞ্জে ঔষধের ফার্মেসী ও ডেন্টাল ক্লিনিকে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক।

বুধবার (১ জুন) সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। সহকারি কমিশনার ভূমি ও নিবাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক ও জেলা ড্রাগ সুপার অদিতি স্বর্ণা এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে ৪টি ফার্মেসীকে জরিমানা ও একটি ডেন্টাল কেয়ার সীলগালা করে দেয়া হয়। বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড মামুন ড্রাগ হাউজ ২ হাজার টাকা, মা মেডিকেল হল ১০ হাজার টাকা, কালিগঞ্জ বাজারের মুক্তি মেডিকেল হল ৫ হাজার টাকা ও পাদ্রীশিবপুর নিউমার্কেটের রাজিব মেডিকেল হলকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

নিবন্ধন না থাকায় মা শাহানারা ডেন্টাল কেয়ার সীলগালা করে দেয়া হয়। একই সময় অনুমতিবিহীন ঔষধ বিক্রির দায়ে ডেন্টিস্ট শামীম আহমেদকে নগদ ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হক বলেন, ঔষধ আইন-১৯৪০ অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার সবত্র এ অভিযান পরিচালনা করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network