১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

আপডেট: জুন ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ চাচাতো মামার বিরুদ্ধে ষষ্ট শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রী (১১) ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় নির্যাতিতা স্কুল ছাত্রীকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার বেজগাতী গ্রামের। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
ভুক্তভোগী স্কুল ছাত্রীর স্বজনরা জানান, মঙ্গলবার বিকেলে একই বাড়ির টিউবওয়েলে গেলে স্কুল ছাত্রী চাচাতো ভাগ্নির মুখ চেপে ফাঁকা ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে মেনাজ উদ্দিনের ছেলে হাফিজ হাওলাদার (২৫) ।
এসময় নির্যাতিতার ডাকচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় বখাটে হাফিজ। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন রাতে শেবাচিম হাসপাাতালে ভর্তি করা হয়।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন জানান, মৌখিক অভিযোগ প্রাপ্তির পরপরই থানা পুলিশের একটি টিম অভিযুক্তকে গ্রেফতারের জন্য কাজ শুরু করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network