১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে যা করল সোহেল রানা

আপডেট: জুন ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে একই এলাকার মো. সোহেল রানার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপায়।
এ ঘটনায় বুধবার গলাচিপা থানায় সোহেল, উপজেলার গোলখালী ইউনিয়নের পূর্বগোলখালী গ্রামের ইমরান সরদারসহ চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন শিক্ষার্থীর বাবা মো. আব্দুল জব্বার।মামলা সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের আব্দুল জব্বার খানের দশম শ্রেণির শিক্ষার্থী। ২৬ মে ওই শিক্ষার্থী বিদ্যালয়ে এসএসসির মডেল টেস্ট পরীক্ষা দিতে বিদ্যালয়ে যায়। এ সময় অভিযুক্ত সোহেল ও তার সঙ্গীরা ওই শিক্ষার্থীকে গলাচিপা পৌর এলাকার টিএন্ডটি রোড থেকে জোর পূর্বক অপহরণ করে নিয় যায়। এ ঘটনার চারদিন পর পুলিশ শিক্ষার্থী উদ্ধার করে জবানবন্দি গ্রহণ শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, সোহেল রানা বিভিন্ন সময় প্রেমের প্রস্তাবসহ উত্ত্যক্ত করে আসছিল। দীর্ঘদিন প্রেমের প্রস্তাবে রাজি না হলে ওই শিক্ষার্থীকে সোহেল ও তাদের সঙ্গীরা দশম শ্রেণির শিক্ষার্থীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। শিক্ষার্থীর বাবা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network