১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে মাহিন্দ্রা মালিক-চালক ও শ্রমিক সমিতির মানববন্ধন

আপডেট: জুন ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বরিশালের বাকেরগঞ্জে মাহিন্দ্রা মালিক-চালক ও শ্রমিক সমিতির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড মাহেন্দ্র সমিতির অস্থায়ী কার্যালয়ের সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধব কর্মসূচি পালিত হয়।

উপজেলা মাহেন্দ্র মালিক-চালক ও শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রিপন হাওদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর শ্রমিকলীগ সভাপতি ফোরকান বিশ্বাস, শ্রমিক নেতা রফিকুল ইসলাম নান্নু প্রমূখ।

মানববন্ধনে একাগ্রতা প্রকাশ করে উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম ডাকুয়া বলেন, মহাসড়ক কারো বাপ দাদার পৈত্রিক সম্পত্তি নয়। সরকারের অনুমতি প্রাপ্ত সকল ধরণের যানবাহন মহাসড়কে চলার কথা থাকলেও বাস মালিক সমিতির লোকজন ব্যক্তি স্বার্থে মহাসড়ক দখল করে রেখেছে। বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস সমিতির লোকজন মাহেন্দ্র-আলফা চলতে দেয়না। তাদের অত্যাচারে এসব যানবাহনের মালিক-চালক ও শ্রমিকরা অতিষ্ঠ। এমনকি বাস সমিতির মালিকেরা শ্রমিক ও লাঠিসোঠা নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় চত্বরে দাঁড়িয়ে থেকে মাহিন্দ্রা ড্রাইভারদেরকে মারধর করে ও আটকে রাখে।

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে যাতে মাহেন্দ্রা ও আলফা চলতে পারে মানববন্ধনে বক্তারা এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি ও সহযোগীতা কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network