১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে রুহিতার পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন

আপডেট: জুন ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
শিক্ষার্থীদের আনন্দ মুখর পরিবেশে বাকেরগঞ্জে রুহিতার পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত শিক্ষার্থীরা কাউন্সিলের মাধ্যমে তাদের পছন্দের প্রাথীকে নির্বাচন করে।

এসময় উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, প্রধান শিক্ষক রুলিয়া বেগম, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক মানিক হাওলাদার ও অধ্যাপক বিপ্লব মিত্র উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে কচিকাঁচা শিক্ষার্থীরাই প্রিজাইডিং অফিসার, পুলিং অফিসার সহ সকল দায়িত্ব পালন করেছেন।

কাউন্সিলে ইসমাইল হাওলাদার প্রথম, আবু সালেহ মুছা দ্বিতীয়, তাওহিদুল ইসলাম তৃতীয়, সাবিহা রাইসা চতুর্থ, মেহেমুন আকন পঞ্চম, দুর্জয় দাস ষষ্ঠ ও অধরা রায়হান সপ্তম স্থান অধিকার করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network