১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

আপডেট: জুন ২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ইসমাইল ভোলা

ভোলায় সড়ক দুর্ঘটনায় মো. আরিফ হোসেন (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তাঁর সঙ্গে থাকা সহপাঠী মঞ্জুরুল ইসলাম হাসিব (১৭) ও এমরান হোসেন (১৮) নামে আরো দুজন । তাঁরা বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২ জুন) সকাল সাড়ে সাতটার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফ হোসেন বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আহত দুই সহপাঠী ভোলা সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বাসিন্দা। তাঁরা তিন সহপাঠী ভোলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। আগামী ১৯ জুন তাদের বোর্ড পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বে থাকা পুলিশ সদস্য মো. মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে ভর্তি থাকা দুই সহপাঠী ও পুলিশ সূত্র জানা যায়, প্রাইভেট পড়তে গিয়ে তাঁরা জানতে পারে আজকে তাদের প্রাইভেট বন্ধ। তাই তিন সহপাঠী একই মোটরসাইকেলে করে খাসের হাট এলাকা থেকে ঘুইংগার হাট বাজার এলাকায় ঘুরতে যায়। তখন আরিফ নিজেই মোটরসাইকেলটি চালিয়েছিল। মোটরসাইকেলের গতি অনিয়ন্ত্রিত থাকায় ঘুইংগার হাট বাজার এলাকায় গিয়ে রাস্তায় থাকা আইল্যান্ডে (স্পিড ব্রাগার) মোটরসাইকেলটি সজোরে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এবং ঘটনাস্থলেই আরিফ মর্মান্তিক মৃত্যু হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান, পরিবার কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে আরিফের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network