১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে পেয়ারার কার্টুনে ফেনডিশিল \ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুন ৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ অবিনব পদ্ধতিতে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় বরিশালের গৌরনদী উপজেরার দক্ষিণ ধানডোবা গ্রামের পঞ্চগ্রাম ঈদগাহ এলাকা থেকে মাদক কারবারি পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক বিক্রেতা সুমন মোল্লা ও তার পিতা মোঃ ইদ্রিস মোল্লা গৌরনদী পৌরসভার সুন্দরদী মহল্লার বাসিন্দা।
বৃহস্পতিবার দুপুরে গৌরনদী মডেল থানায় সংবাদ সম্মেলনে ওসি মোঃ আফজাল হোসেন বলেন, পৌরসভার ১নং ওয়ার্ডের সুন্দরদী মহল্লার বাসিন্দা মাদক সম্রাট সুমন মোল্লা ও তার পিতা বুধবার রাতে পেয়ারার কার্টুনের মধ্যে অভিনব পদ্ধতিতে মাদকদ্রব্য বহন করে অটোযোগে নিয়ে যাচ্ছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পেয়ারার কার্টুন থেকে ১৬০ বোতাল ফেনশিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network