২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

আপডেট: জুন ৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্মপুর বাজারের এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।
উজিরপুর উপজেলার মুন্সীরতাল্লুক এলাকার বাসিন্দা ভুক্তভোগী এক নারী অভিযোগ করে বলেন, গত কয়েকদিন পূর্বে হাতে ব্যথা নিয়ে রত্মপুর বাজারের পূর্ব পরিচিত সোহাগ নামের এক পল্লী চিকিৎসকের কাছে যাই। চিকিৎসার টাকা না থাকায় আমার অসহায়ত্বের সুযোগ নিয়ে পল্লী চিকিৎসক সোহাগ আমাকে জোরপূর্বক ধর্ষন করে। পল্লী চিকিৎসক সোহাগের বিচার দাবী করেছেন ভুক্তভোগী ওই নারী।
অভিযোগ অস্বীকার করে পল্লী চিকিৎসক সোহাগ ওই নারীকে হিজরা দাবী করেন। বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মিমাংসা করে দিবেন বলেও তিনি উল্লেখ করেন। তবে রত্মপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমি আজ রবিবার (৫ জুন) চিকিৎসা শেষে ভারত থেকে এসেছি। এ বিষয়ে আমি কিছুই জানিনা।
আগৈলঝাড়া থানার ওসি তদন্ত মোঃ মাজহারুল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network