৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ব্রীজ দেখতে যেতে না দেওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে কিশোরীর আত্মহত্যা।

আপডেট: আগস্ট ১৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম
সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা ব্রীজ দেখতে যেতে না দেওয়ায় অভিমান করে মরিয়ম আক্তার (১৩) নামের এক কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের উত্তর দুলাল গ্রামে এ ঘটনা ঘটে। মরিয়ম আক্তার ওই গ্রামের মঞ্জু মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানায়, মরিয়ম আক্তার তার বান্ধবীদের সাথে নির্মাণাধীন হরিপুর-চিলমারী তিস্তা ব্রীজ দেখতে যাওয়ার বায়না ধরেন। তাকে ব্রীজ দেখতে যাওয়ার অনুমতি দেয়নি তার বাবা-মা। তখন সে অভিমান করে বাড়ির গোসল খানায় গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় পরিবারের লোকজন গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network