১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনায় গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হাওলাদার সোহাগ, বরগুনাঃ
বরগুনা জেলার আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ হাসপাতাল গেইটের সামনে পূর্ব উত্তর পাশের পাকা রাস্তার উপর থেকে অভিযান চালিয়ে এক মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা পুলিশ সুপারের আদেশক্রমে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম মিলন নেতৃত্বে এসআই আফজাল হোসেন, এএসআই রায়হান তালুকদার, এএসআই আমিনুল ইসলাম সংগীয় ফোর্সসহ তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের ছোট বগী গ্রামের মৃত জলিল ফকির এর ছেলে মোঃ জসিম ফকির (৩৫) কে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করেন।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম মিলন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে রাতে ০৮টার দিকে আমতলী পৌরসভার হাসপাতাল রোড এলাকায় অভিযান চালিয়ে ২০০পিস ইয়াবা ট্যাবলেট সহ জসিম ফকির নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network