১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবী আদায়ের লক্ষে দ্বিতীয় দিনের মত কর্মবিরতি পালন করেছে বরিশালের গৌরনদী উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
মঙ্গলবার সকাল আটটা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হয়। গুরুত্বপূর্ণ এই কার্যালয়ে কর্মবিরতির ফলে সরকারের উন্নয়ন সংশ্লিষ্ট কর্মকান্ড চরমভাবে ব্যাহত হচ্ছে। গৌরনদী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ আহসান হাবীব জানান, আমাদের ন্যায্য দাবী আদায়ের জন্যই আন্দোলন। অনতিবিলম্বে দাবী বাস্তবায়নের জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এ কর্মসূচী চলবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network