১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পুলিশ জনগণের বন্ধু, পুলিশের বিরুদ্ধে কোন অন্যায় প্রশয় দেয়া হবে না মতবিনিময় সভায় পুলিশ সুপার।

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজ শরীফ, বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ

বাকেরগঞ্জে বরিশাল জেলার সদ্য পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম (বিপিএম) বাকেরগঞ্জ থানা পরিদর্শন ও সুধীজন এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২ টায় বাকেরগঞ্জ থানা কমপ্লেক্সে পরিদর্শন শেষে বাকেরগঞ্জ থানা পুলিশের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন, বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার, উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল, উপজেলা ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান, মেডিকেল অফিসার ডাঃ নাহিদ হাসান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মনিরুজ্জামান ডাকুয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসাইন, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সম্পাদক পংকজ কুমার দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর চন্দ্র শীল, সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবু, পৌর যুবলীগ সভাপতি কাউন্সিলর জিয়াউর রহমান রিপন, বাকেরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আল আমিন মিরাজ ও সাধারণ সম্পাদক খান মোহাম্মদ সেলিম, ইত্তেফাক পত্রিকার সংবাদ দাতা গোলাম মোস্তফা সহ স্থানীয় সুধীজন ও সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, পুলিশ জনগনের বন্ধু। জনগণের সুখে দুঃখে পুলিশ সর্বদা পাশে থাকবে। জনগণের সেবায় পুলিশের বিরুদ্ধে কোন অনিয়ম প্রশ্রয় দেয়া হবেনা।জনগনের যে কোন দুঃসময়ে পুলিশ জনগনের পাশে ছিল এবং থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network