১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি::ঝালকাঠির নলছিটি উপজেলায় ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি পালন করেছে।

বুধবার(১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের সামনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন কর্মকর্তা কর্মচারী কল্যাণ পরিষদের ব্যানারে এ অর্ধদিবস কর্মবিরতি পালন করা হয়। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃষ্ণ খরাতী সহ অফিসের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রক্ল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃষ্ণ খরাতী বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ আমাদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে এ কর্মবিরতি পালন করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network