১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলাদেশ মানবাধিকার কমিশনের পাথরঘাটা উপজেলা কমিটিতে সভাপতি ফাতিমা সম্পাদক সোহেল।

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হাওলাদার সোহাগ, বরগুনাঃ
বাংলাদেশ মানবাধিকার কমিশন বরগুনার পাথরঘাটা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়। (১২ সেপ্টেম্বর) সোমবার সকাল দিকে জেলা কার্যলয়ে বসে এ কমিটি ঘোষনা দেওয়া হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে পাথরঘাটা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, সহ-সভাপতি গৌতম সাহা, সহ-সভাপতি তরিকুল ইসলাম রেজা, সহ-সভাপতি, রফিকুল ইসলাম কাকন, সহ-সভাপতি জামাল হোসেন।
সাধারণ সম্পাদক মোঃ সোহেল মাহামুদ,যুগ্ম সাধারণ সম্পাদক, সৈয়দ মাহমুদুল হাসান ও সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসেন।
এছাড়াও মোঃ এনামুল হক কে ১ নং সদস্য করে ৩১ বিশিষ্ট কমিটি ঘোষনা দেয় জেলা কমিটি।

সভাপতি ফাতিমা পারভিন বলেন, অবহেলিত মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা কাজ করে যাবো। বিশেষ করে পিছিয়ে পড়া ও নির্যাতিত নারীদের পাশে থেকে তাদের ন্যায্য অধিকার আদায় করার লক্ষ্যে সর্বদা কাজ করে যাব।

সাধারণ সম্পাদক মোঃ সোহেল মাহমুদ বলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের যে দায়িত্বটি আমাকে দেওয়া হয়েছে আমি সর্বদা সঠিক পথে থেকে দায়িত্বটা পালন করার চেষ্টা করবো। আমি সব সময় দুর্নীতির প্রতিরোধ করে আসি। ভবিষ্যতেও করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network