১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে মাছের পোনা অবমুক্তকরণ

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা
ভোলার বোরহানউদ্দিনে মৎস্য অধিদপ্তরের ২০২২-২৩ অর্থবছরের রাজস্ব বাজেটের আওতায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচি পালিত হয়েছে।
১৪ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলা কমপ্লেক্স পুকুরে মাছর পোনা অবমুক্ত করে এ কর্মসূচির উদ্বোধন করেন বোরহানউদ্দিন উপজেলা নিবাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুন্নী ইসলাম ,বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলী আহম্মেদ আখন্দ,সামুদ্রিক মৎস্য কর্মকতা মিজানুর রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা এইচ এম শামীম প্রমূখ।
উপজেলা মৎস্য দপ্তরের মাধ্যমে এ প্রকল্পের আওতায় উপজেলার ২৪ টি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পুকুরে ৩৩৪ কেজী মাছের পোনা অবমুক্ত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network