২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জ কিশোর গ্যাংয়ের হামলায় ৩ জন রক্তাক্ত, গ্রেপ্তার-৪

আপডেট: ডিসেম্বর ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি-
বরিশালের বাকেরগঞ্জে কিশোর গ্যাং হামলা চালিয়ে ৩ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। আহতরা হলেন মোহাম্মাদ আলী হাওলাদার (৫৫), তার স্ত্রী শিউলি বেগম (৪০) ও পুত্র মেহেদী হাসান (১৬)। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার পরপর হামলাকারী ৪ জনকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনায় আহতর ভাই মোহাম্মাদ আলী হাওলাদারের মোঃ জলিল হাওলাদার বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার ভরপাশা ইউনিয়নের ইউপি সদস্য সদস্য মোঃ মামুনের পুত্র তুহিনে নেতৃত্বে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার সময় কিশোর গ্যাং পূর্ব শত্রুতার জের ধরে লক্ষীপাশা বাজারের ব্যবসায়ী মোহাম্মদ আলী হাওলাদারের পুত্র মেহেদী হাসানকে অপহরণ করে জামিনা মোহাম্মাদ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে কিশোর গ্যাং মেহেদীকে বেদম মারধর করে। এ খবর পেয়ে মেহেদীর পিতা মোহাম্মাদ আলী ও মাতা শিউলি বেগম তাদের পুত্রকে বাঁচাতে গেলে তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনার পরপর থানার ওসি তদন্ত সত্য রঞ্জন খাসখেলা ঘটনাস্থল পরিদর্শন এবং ঘটনার সাথে জড়িত হৃদয় (১৮), শুভ (১৮), সাব্বির (১৮) ও জাহিদ (১৯) কে গ্রেপ্তার করেন। থানা পুলিশ গ্রেপ্তার ৪ জনকে আদালতে প্রেরণ করেছেন।

থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান ৩ জনকে কুপিয়ে জখম করার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে জানান, কিশোর গ্যাংয়ের কাউকেই প্রশ্রয় দেয়া হবে না। সকল অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network