১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বেতাগীতে হ্যান্ডকাফ সহ পালিয়েছে চুরি মামলার আসামী

আপডেট: জানুয়ারি ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী(বরগুনা)প্রতিনিধি:
বরগুনার বেতাগীতে গ্রেফতারের পর বেতাগী থানার এসআই শহিদুল ইসলামের হাত থেকে পুলিশের হ্যান্ডকাপ সহ পালিয়েছে হাবিব বিশ্বাস (৬০) নামে চুরি মামলার আসামি। সোমবার দুপুরে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকায় ঘটনাটি ঘটে। এরপর ঘটানাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আসামি পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর একই এলাকার একটি ধান ক্ষেত থেকে হ্যান্ডকাপ উদ্ধার করেছে পুলিশ।তবে এখনো গ্রেফতার হয়নি হ্যান্ডকাফ সহ পালিয়ে যাওয়া ওই আসামী।
এদিকে এলাকাসূত্রে জানা যায়, ওই এসআই শহিদুল হ্যান্ডকাফসহ গ্রেফতারকৃত আসামী হারানোর পর এলাকাবাসীর সহায়তায় আসামী ছেড়ে দেয়ার চুক্তিতে হ্যান্ডকাফ উদ্ধার করেন।
বেতাগী থানা পুলিশ জানায়, বেতাগীর সোনার বাংলা বাজারে একটি মুদি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে গত সপ্তাহে। পরে, পুলিশ তদন্ত করে চুরির ঘটনায় হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায়। এরপর এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম হোসনাবাদ এলাকার হাবিব বিশ্বাসের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে নিয়ে আসার সময় হ্যান্ডকাপ সহ দৌড়ে ধান ক্ষেতের মধ্যে দিয়ে পালিয়ে যায়।
বেতাগী থানার (ওসি) আনোয়ার হোসেন হ্যান্ডকাপ সহ আসামী পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি পালিয়ে যাওয়ার ২-৩ ঘন্টা পর ধানক্ষেত থেকে হ্যান্ডকাফ উদ্ধার করা হয়েছে। আসামি হাবিব বিশ্বাসকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
বরগুনা পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) এসএম তারেক রহমান বলেন,এ ঘটনায় তদন্ত করে সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network