১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অভয়নগরে হত্যা মামলার আসামি সুব্রত মন্ডলকে গুলি করে হত্যা

আপডেট: জানুয়ারি ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, অভয়নগর প্রতিনিধি:
যশোররের অভয়নগরে প্রকাশ্যে গুলি করে মৎস্য ব্যবসায়ীকে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত সুব্রত মন্ডল অভয়নগর উপজেলার দামুখালি গ্রামের অনাদি মন্ডলের ছেলে। ঘটনাটি ঘটেছে সকাল আটটা ১৫ মিনিটে উপজেলার পায়রা ইউনিয়নের দামুখালি স্কুল মাঠের পাশে। এই ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নিহত সুব্রত মন্ডল অভয়নগর উপজেলাধীন ভবদহ বাজার মৎস্য আড়ৎ সমিতির সদস্য ছিলেন। তিনি ফুলতলা বাজার বণিক সমিতির সদস্য রাকিবুল হত্যা মামলার আসামি। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে শামীম বলেন, সকাল ৮টার দিকে বাসা থেকে বের হয়ে ভবদহ মৎস্য আড়তে যাচ্ছিলেন সুব্রত মণ্ডল। পথে উপজেলার দামুখালি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মোটরসাইকেলে দুই দুর্বৃত্ত এসে তার মাথায় গুলি করে পালিয়ে যান।

মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।
তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, এ ঘটনায় চরমপন্থিরা জড়িত। তারাই ওই ব্যবসায়ীকে গুলি করতে পারে বলে মন্তব্য করেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network