১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে জমির আইল ঠেলাঠেলি নিয়ে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

আপডেট: জানুয়ারি ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে জমির সীমানার আইল ঠেলাঠেলি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক নিত্যানন্দ বল ওরফে নিতাই বল (৪৫) মারা গেছেন ।

আজ বুধবার (১১ জানুয়ারী) বিকালে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো: ওমর শরীফ নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নিতাই বল কোটালীপাড়া উপজেলার পীড়ারবাড়ী পূর্বপাড়া গ্রামের জীতেন্দ্র নাথ বলের ছেলে।

উপ-পরিদর্শক (এসআই) মো: ওমর শরীফ জানান, গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে পীড়ারবাড়ী বিলে জমির আগাছা পরিস্কার করে কচুরিপানা দিয়ে জমির সীমানায় আইল দেন নিতাই বল। এসময় পাশ্ববর্তী জমির মালিক ব্রজেন মিন্ত্রীর ছেলে বিনয় মিন্ত্রী আইল ঠেলে নিতাই বলের জমির মধ্যে ঢুকিয়ে দেয়।

এই নিয়ে দু’জনের মধ্যে তুমুল বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে বিনয় মিন্ত্রী ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে পিটিয়ে নিতাই বলকে মারাত্মক আহত করে। পরে সংকটজনক অবস্থায় তাকে ররিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মার যান।

তিনি আরো বলেন, এ ব্যাপারে কোটালীপাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আগামীকাল বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতালে নিহতদের তদন্ত হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network