১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে দুই উপজেলার এক হাজার অসহায় ও দু:স্থ মানুষের পেলো কম্বল ও চাউল

আপডেট: জানুয়ারি ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে দুই উপজেলার এক হাজার অসহায় ও দু:স্থ মানুষের মাঝে কম্বল ও চাউল বিতরণ করা হয়েছে। আসমক গ্রুপের আয়োজনে মরিসাস প্রবাসি আকাশ মিয়ার উদ্যোগে এ কম্বল ও চাউল বিতরণ করা হয়।

আজ বুধবার (১১ জানুয়ারি) সকালে ঝাটিগ্রামের মিয়াবাড়ি প্রাঙ্গনে প্রবাসি আকাশ মিয়ার উদ্যোগে কাশিয়ানী উপজেলা ও ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার অসহায় ও দু:স্থ মানুষের মাঝে কম্বল ও চাউল বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে আলফাডাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। গত কয়েকদিন ধরে জেলায় শীতের তিব্রতা বৃদ্ধি পেয়েছে। এসব শীতবস্ত্র পেয়ে খুশি এসব অসহায় ও দু:স্থ মানুষেরা।

কম্বল নিতে আসা কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের কাকা শেখ বলেন, কয়েকদিন ধরে জেলায় অনেক ঠান্ডা পড়েছে। কিন্তু গরম কাপড়ের অভাবে অনেক কষ্ট পাচ্ছিলাম। কম্‌বল পেয়ে কিছুটা হলেও শীত নিবারন হবে।

একই গ্রামের সমিরণ বেগম বলেন, আমার স্বামী নেই। ভিক্ষা করে কোন রকমে চলি। শীতের বস্ত্র পাওয়ায় খুব ভাল লাগলো।

আলফাডাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল বলেন, করোনাকালীন সময় থেকে মরিসাস প্রবাসি আকাশ মিয়ার ত্রাণ বিতরণ করে চলছে। সেই ধারা তিনি এখনো অব্যাহত রয়েছে। সমাজের বৃত্তবানদের এসব কাজে এগিয়ে আসা উচিত। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network