১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএনপির ১০ দফা আন্দোলনের দাবিতে রংপুর বিভাগীয় গণঅবস্থান কর্মসূচি

আপডেট: জানুয়ারি ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর ।
জনগণের ভোটের অধিকার আদায় করেই বিএনপি ঘরে ফিরবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।
বুধবার (১১ জানুয়ারি) বিএনপি ঘোষিত ১০ দফা আন্দোলন এবং রাষ্ট্রকাঠামো মেরামতের দাবিতে রংপুর বিভাগীয় গণঅবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এমন মন্তব্য করেন। নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে বিএনপির গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন টুকু। বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, সকাল-বিকেল আওয়ামী লীগ যা বলে তার জবাব দেওয়ার রাজনৈতিক রুচি আমাদের নেই। ওরা বলে থাকে, বিএনপি নাই, বিএনপি নাই, বিএনপি নাকি হারিয়ে গেছে। বিএনপি কী আদৌ হারিয়ে গেছে, বিএনপি এ দেশের জনগণের জন্য যা করছে তা কী হারিয়ে যাওয়ার লক্ষণ। বরং ওরাই (আওয়ামী লীগ) হারিয়ে গেছে। মাঠে তো এখন বিএনপি। জনগণের অধিকার আদায়ে বিএনপি সক্রিয় আছে, আগামীতেও থাকবে।
রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক শামসুজ্জামান সামু’র সভাপতিত্বে গণঅবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, বিএনপি চেয়ারপারসনের সাবেক বিশেষ সহকারী এম এ জলিল, জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকুসহ অন্যান্য নেতৃবৃন্দ। কর্মসূচিতে রংপুর বিভাগের ৮ জেলা, রংপুর সিটি করপোরেশন, জেলার ৮ থানার বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network