১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বর্তমান প্রজন্মের প্রত্যেক ছাত্রলীগ কর্মীকে আদর্শবান হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে — আমির হোসেন আমু, এমপি

আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নজরুল ইসলাম , ঝালকাঠি: মাদক একটি সংক্রামন ব্যাধি। সমাজ থেকে মাদক দুর করতে ছাত্রলীগকে দায়িত্ব নিতে হবে। এর জন্য সংগ্রাম করতে হবে। বর্তমান প্রজন্মের প্রত্যেক ছাত্রলীগ কর্মীকে আদর্শবান হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে, ৪০ বছর আগে ছাত্রলীগের কর্মীরা যে সন্মান ও মর্যাদা পেয়েছে এখনকার ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকরা সেই মর্যাদা পায়না এটা আমাদের জন্য দুর্ভাগ্য।

ছাত্রলীগকে সেই হারানো সুনাম ফিরিয়ে আনতে হবে। ঝালকাঠিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেছেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্ময়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশ গোটা সময়ের ছাত্রলীগের ভুমিকা ও ইতিহাস তুলেধরে বর্তমান প্রজন্মের ছাত্রলীগকে প্রতিষ্ঠিত হওয়ার পরামর্শ দেন।

উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠার ৭৫ বছর “প্লাটিনাম জুবিলি” পূর্ণ হওয়ায় সারা দেশে বছর ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে ছাত্রলীগের জেলা কমিটি।

শুক্রবার বিকেলে ঝালকাঠি শিশুপার্কের মুক্ত মঞ্চে প্রতিষ্ঠাবার্ষিকী
উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদস্য আমু কন্যা ব্যারিষ্টার সুমাইয়া হোসেন অদিতি। জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু অনুষ্ঠানের সভাপতিত্ব করেছেন। আর স্বাগত বক্তব্য দিয়েছে সাধারন সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ।

আলোচনা অনুষ্ঠান শেষে একই মঞ্চে সন্ধার পরে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গানে গানে দর্শক মাতান জনপ্রিয় কণ্ঠশিল্পি ফাতেমা তুজ জোহরা ঐশিসহ অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network