১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মনিরামপুরে সড়ক দুর্ঘটনায় গর্ভবতী নারী নিহত

আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের নিজস্ব প্রতিনিধি :
যশোরের মনিরামপুর উপজেলার মুড়াগাছা বাজারে (১৩ জানুয়ারি) শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় শিরিনা আক্তার কনা (২৪) নামে এক গর্ভবতী নারী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় তার স্বামী রুহুল কুদ্দুস আহত হয়েছেন। শিরিনা আক্তার কনা মনিরামপুর উপজেলার উপজেলার তাজপুর গ্রামের রুহুল কুদ্দুসের স্ত্রী।

নিহতের স্বামী রুহুল কুদ্দুস জানিয়েছেন, সকাল সাড়ে নয়টার দিকে মোটরসাইকেল রোগে স্ত্রীকে নিয়ে যশোর শহরে কুইন্স হসপিটালে ডাক্তার দেখাতে আসছিলেন। পথের মাঝে রাজগঞ্জ ঝিকরগাছা সড়কের মুড়াগাছা বাজারে পৌছলে ইটের ভাটার একটি ট্রাক বিপরীতমুখ থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে রুহুল কুদ্দুস স্ত্রী শিরিনা আক্তার কনা গুরুতর আহত হন।

আহতদের যশোর ২৫০ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শিরিনা আক্তার কনা মৃত্যুবরণ করেন। স্বামী রুহুল কুদ্দুস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শিরিনা আক্তার কনা গর্ভবতী ছিলেন গাইনি ডাক্তার দেখাতে যশোরে আসছিলেন।

তিনি আরো জানিয়েছেন ঘাতক ট্র্যাকটি মনিরামপুরের সরসকাটি গ্রামের একতা ইট ভাটার। মাটি পড়ে থাকায় রাস্তা ছিল কর্দমক্ত।

এসময় তার মোটরসাইকেলটি পিসের ওপর পিছলে যায়।তখন ঘাতক ট্র্যাকটি বাম পাশ থেকেএসে মোটরসাইকেলটিকে ডান পাশে ধাক্কা দেয়।
এতে দুর্ঘটনা ঘটে।এদিকে শিরিনা আক্তার কণার মৃত্যুর শোকাহত স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে। যশোরে চলতি মাসের ১৩ দিনে ১৪ জনের মৃত্যু হয়েছে। ছোট বড় দুর্ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক। প্রতিদিন গড়ে একজন করে নিহত হয়েছে সড়ক দুর্ঘটনায়। দুর্ঘটনায় নিহত হলে অধিকাংশই মামলা হচ্ছে না। ময়না তদন্তে ছাড়াই পুলিশ স্বজনদের নিকট মৃতদেহ হস্তান্তর করছে । লাশের ময়নাতদন্ত ও মামলা না হওয়ায় চালকরা আদৌ সতর্ক হচ্ছেন না। ফলে যত্রতত্র অনেক ভয়াবহ দুর্ঘটনা ঘটছে বলে সচেতন মহল জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network