১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পরে দুই তরুণের মৃত্যু

আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর ।
চলন্ত ট্রেনের ছাদে উঠে সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পরে দুই তরুণের মৃত্যু হয়েছে। নিহত একজনের মরদেহ পাওয়া গেলেও অপরজনের এখনও মরদেহ পাওয়া যায়নি।
শুক্রবার(১৩ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রংপুর জেলার বদরগঞ্জ স্টেশন এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। তবে নিহতদের কারও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ রেল ষ্টেশনের ইনচার্জ আবু বক্কর সিদ্দিক।
রংপুর বদরগঞ্জ রেল স্টেশনের ইনচার্জ জানান, পার্বতীপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী ট্রেনে বদরগঞ্জ রেল স্টেশনে পৌছালে ওই দুই তরুণ ছাদে উঠে সেলফি ও লাফালাফি করতে গিয়ে ঘুনটি ঘর অতিক্রমের সময় ডিস লাইনের তারে লেগে ছিটকে পরেন তারা। এ সময় একজন ট্রেনের নিচে পরে তার একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়।
পরে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। অপর তরুণের এখনও মরদেহ পাওয়া যায়নি।
রংপুর রেল স্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুর রহিম জানান, সংবাদ পাওয়ার পরপরই আমরা সেখানে যাচ্ছি। ঘটনাস্থলে পৌছে বিস্তারিত জানানো যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network