৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে স্মার্ট ফ্যামিলি কার্ড প্রদানের লক্ষে বর্ধিত সভা

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ টিসিবি’র পণ্য সুষ্ঠুভাবে বিক্রয় এবং উপকারভোগীদের “স্মার্ট ফ্যামিলি কার্ড” প্রদানের বিষয়ে উপজেলা মনিটরিং কমিটির সদস্য ও টিসিবি’র ডিলারদের অংশগ্রহনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, আব্দুর রাজ্জাক হাওলাদার, ফারুক হোসেন মোল্লা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network