৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপা সরকারি কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
গলাচিপা সরকারি কলেজের একাদশ শ্রেণিতে নবাগত ভর্তিকৃত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিলেন কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষক মন্ডলী। এই নবীন বরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে মুখরিত হয়ে ওঠে কলেজ ক্যাম্পাস। অনুষ্ঠান উপলক্ষে সাজানো হয় পুরো কলেজ মিলনায়তন ও ক্যাম্পাস প্রাঙ্গণ। বুধবার বেলা ১১টায় কলেজ কর্তৃপক্ষের আয়োজনে কলেজের আইসিটি হল রুমে অধ্যক্ষ মো. ফোরকান কবিরের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মো. দুলাল ঢালীর সঞ্চালনায় অনুষ্ঠানে কলেজ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, সুধিজন, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অধ্যক্ষ মো. ফোরকান কবির অনুষ্ঠানে নবাগত একাদশ শ্রেণির শিক্ষার্থীদের উদ্দেশ্যে কলেজের শৃঙ্খলা বজায় রাখা, সুশাসন নিশ্চিতকরণ, আদর্শ শিক্ষায় শিক্ষিত হওয়া, লেখাপড়ায় মনোযোগী হয়ে উন্নত শিক্ষায় শিক্ষিত হয়ে কলেজ, পরিবার ও দেশের সুনাম অক্ষুন্ন রাখার জন্য দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network