১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বেতাগীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য আয়োজন, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন যুগান্তর- যুগান্তর সম্পাদক. সাইফুল আলম

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী(বরগুনা)প্রতিনিধি:

অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন যুগান্তর, এমনটাই বলেছেন দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সাইফুল আলম। বরগুনার বেতাগীতে দৈনিক যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ভার্চুয়াল (ভিডিও কনফারেন্সে) যোগ দেন যুগান্তরের সম্পাদক মো. সাইফুল আলম এসময় তিনি তার বক্তব্যের মাঝে এমন উক্তি করেন। এমন বক্তব্যে উপস্থিত অতিথি ও পাঠকবৃন্দের মাঝে পরিপূর্ণতা প্রকাশ পায়।
পহেলা ফেব্রুয়ারি বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের ২ যুগে পদার্পণ উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার সন্ধ্যায়, আলোচনাসভা, কেক কাটা, শুভেচ্ছা স্মারক প্রদানসহ নানা আয়োজনে দিবসটি উদযাপিত হয়। বেতাগী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সন্ধ্যা ৬টায় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন শুরু হয়। শুরুতেই সকল অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানটিতে ভার্চুয়াল (ভিডিও কনফারেন্সে) যোগ দেন যুগান্তরের সম্পাদক মো. সাইফুল আলম। এতে পরিপূর্ণতা পায় সকল অতিথিবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যুগান্তরের বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন।
এরপর শুরু হয় আলোচনা সভা, যুগান্তরের বেতাগী উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম ইরানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান,অনুষ্ঠানটির উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী পৌর মেয়র আলহাজ¦ এবিএম গোলাম কবির। আলোচনা সভায় অতিথিরা যুগান্তরের নানা ইতিবাচক দিক তুলে ধরেন, সফলতা কামনা করেন যুগান্তর পরিবারের। এছাড়াও যুগান্তরের প্রতিষ্ঠাতা প্রায়ত নরুল ইসলাম বাবুলের স্মরণে করা হয় নিরবতা পালন।
আলোচনা সভার শেষের দিকে ভার্চুয়ালি যুক্ত হন যুগান্তরের সম্পাদক মো. সাইফুল আলম। তিনি তার বক্তব্যে বলেন,‘ অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সর্বদাই আপোষহীন দৈনিক যুগান্তর। যুগান্তর দেশের অবহেলিত জনপদের কথা বলে, দেশের মানুষের কথা বলে। আপনারাও মনে প্রানে ভালোবাসেন যুগান্তরকে যার ফলেই ২ যুগ ধরে মানুষের হৃদয়ে টিকে আছে যুগান্তর। এছাড়াও আপনারা যারা নিয়মিত পাঠক সকলেই জানেন যুগান্তরের সাদাকে সাদা,কালোকে কালো বলার সৎসাহস আছে বলেই এই সাহসী অভিযাত্রায় ২ যুগে পা দিয়েছে। সবশেষ সকল অতিথিদের কাছে যুগান্তর পরিবারের জন্য দোয়া কামনা করেন যুগান্তর সম্পাদক এবং সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।
আলোচনা সভা শেষেই অতিথিদের মধ্যে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। যুগান্তরের বেতাগী উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম ইরান ও বেতাগী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার ঢালীর হাত থেকে শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন যুগান্তরের বশিাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, পৌরমেয়র এবিএম গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু ও মাহমুদা খানম, বেতাগী থানার ওসি মো. আনোয়ার হোসেন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জিব কুমার দাস, সম্পাদক জাফর হাওলাদার, যুগান্তরের স্টাফ রিপোর্টার মজিবুল হক কিসলু, সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট সোহেল হাফিজ, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইমরান হোসেন টিটু, সম্পাদক আরিফ হোসেন ফসল, বেতাগী মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মোতালেব সিকদার, মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাদ্দাম,যমুনা টিভির বরগুনা প্রতিনিধি ফেরদৌস খান ইমন, নয়াদিগন্তের বরগুনা প্রতিনিধি আবু নাসের সিদ্দক গোলাম কিবরিয়া, বেতাগী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও যুগান্তর স্বজন সমাবেশ বেতাগী শাখার সভাপতি মো. রফিকুল আমিন, বেতাগী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার ঢালী। এছাড়াও উপস্থিত ছিলেন বরগুনা জেলা পরিষদ সদস্য(সংরক্ষিত) মোসা. নাইমা ইসলাম শিমু, আমতলী যুগান্তর প্রতিনিধি জসিম উদ্দিন, তালতলি প্রতিনি আবদুল মোতালেব। এরপর কেক কেটে আনন্দমূখর পরিবেশে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network