১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নুপুর মন্ডল (২৪) নামের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুপুর উপজেলার বাটাজোর ইউনিয়নের দক্ষিণ পশ্চিমপাড়া গ্রামের সুধীর মন্ডলের মেয়ে। সে (নুপুর) বরিশাল বিএম কলেজের মাষ্টার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো।
স্থানীয়রা জানান, কলেজ ছাত্রী নুপুরের সাথে পার্শ্ববর্তী হরহর গ্রামের পরিমল দাসের ছেলে পঙ্কজ দাসের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। তারা দু’জনে কোর্ট ম্যারিজও করেছেন। এনিয়ে দুই পরিবারের মধ্যে কলহ ছিলো। গত দুইদিন পূর্বে স্থানীয় দুইজন ইউপি সদস্যের মধ্যস্থতায় বিষয়টি সমাধান করে পারিবারিক ভাবে বিয়ের আয়োজন চলছিলো। মঙ্গলবার সকালে নিহতের ভাই গুরুদেব মন্ডল বলেন, সোমবার বিকেলে বসতঘরে কেউ না থাকার সুযোগে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয় নুপুর। পরবর্তীতে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। তবে কি কারনে সে (নুপুর) আত্মহত্যা করেছে তা তিনি (গুরুদেব) জানাতে পারেননি। গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network